Header Ads

15+ Miss You Sms Bangla | Remember Sms Bangla | মিস ইউ এসএমএস | বাংলা মনে রাখার এসএমএস - smsbazar24

 ১। আজ হারিয়েছি, কাল খুঁজবো,, 

আজ পাইনি, কাল পাবো,, 

আজ হেরেছি, কাল জিতবো। 

আমি আবার ফিরে আসবো, 

ঠিক তোমার মনের মত।




২। গোলাপকে ছিঁড়তে গেলে কাঁটা লাগে হাতে, 
মনের মানুষকে ভুলতে চাইলে ব্যথা লাগে বুকে, 
তাই শত কষ্টের মাঝে মনে রাখতে চাই তোমাকে. I miss you.


৩। মাঝে মাঝে তোমার কথা ভেবে আমার চোখে পানি এসে পড়ে ... 
এতটা miss করি তোমাকে ... 
আবার সাথে সাথে যখন তোমার সাথে কাটানো,
প্রিয় মুহূর্তগুলোর কথা মনে পড়ে ,, তখন আমি কান্না ভেজা চোখেই হেসে উঠি....

৪। মাঝে মাঝে তোমার স্মৃতি গুলো ভীষণ কাঁদায়। 
আনমনে ভাবতে থাকি,, কোথায় যেন হারিয়ে যাই। 
তখন তোমাকে কাছে পাবার বাসনা খুব তীব্র হয়।

৫। যখন তোমাকে খুব মিস করি,, 
তখন ঐ আকাশের দিকে তাকিয়ে থাকি.. 
জানি সেখানে তোমাকে দেখব না.. 
কিন্ত এই ভেবে সান্ত্বনা পাই যে,, 
দুজনে এক আকাশের নিচেই তো আছি....


৬। এখন ও তোমায় খুঁজি হাজার লোকের ভিড়ে, 
এখন ও তোমার সেই আসন! 
আমার হৃদয় জুড়ে, 
হৃদয় জুড়ে অস্থিরতা এখনও আমি বুঝি, 
লোকালয় ছেঁড়ে নির্জনেতে তোমায় খুঁজি.....

৭। মানুষের জীবনে চাওয়ার শেষ নেই,
 স্বপ্নের সমাপ্তি নেই,
আকুলতার অন্তি নেই,
আমার চাওয়া তুমি স্বপ্ন তুমি,
আমার সব আকুলতা শুধু তোমার মাঝে,
আমার জীবন শুধু তোমাকে ঘিরে ।


৮।  আমাদের চাওয়া পাওয়া পুড়ে পুড়ে হলো ছাই,
 হায় হৃদয়ের ঋণ,
শুধু হৃদয়ে বাড়াই মনে কি পরে না?
স্মৃতির ফুল তোলা সোনালী সুতোয় বোনা,
হারানো সে দিন মনে কি পরে না?
রোদেলা সুখে দুজনে ছিলাম কত কাছাকাছি 
মনে কি পরে না?,মনে কি পরে না......?


৯। প্রতিক্ষণে পড়ে মনে তোমার কথা, 
তোমার জন্য আমার এতো ব্যাকুলতা।
 হারিয়ে যাই ভাবনার সাগরে তোমায় ভেবে। 
মনের ঘরে স্বপ্ন সাজাই তোমায় নিয়ে। 
কেনো থাকো আমায় ছেঁড়ে দূরে দূরে, 
আমিতো পারিনা এক মুহূর্ত থাকতে তোমায় ভুলে। 
তুমি হীনা নিঃস্ব লাগে নিজেকে। 
শুন্যতা আসে নেমে এই হৃদয় জুড়ে।

১০। জানিনা কিভাবে তোমার দেখা পাবো,
জানিনা কিভাবে তোমাকে কাছে পাবো, 
জানিনা কতটা আপন ভাবো তুমি আমায়।
শুধু জানি এই অবুঝ মনটা অনেক মিস করে তোমায়।


১১। একটু খানি শোন একটু আমায় জানো..
 একটু খবর নিয়ো,, একটু যখন একা, 
একটু দিয়ো দেখা,, একটু নিয়ো খোঁজ Sms দিয়ো রোজ.

১২।  প্রেমে পরলে এই দোয়া পড়তে হয় I LOVE YOU.
প্রেম ভাঙ্গিলে এই দোয়া পড়তে হয় I HATE YOU.
তারপর আজীবন কেঁদে কেঁদে এই দোয়া পরতে হয় "I MISS YOU"

১৩। তোমার হারানো স্মৃতি আমাকে এখনো কাঁদায়, 
কেন চলে গেলে আমাকে ছেড়ে, 
তোমাকে ভুলে যাবার অনেক চেষ্টা করেছি, 
কিন্তু তোমাকে ভুলতে পারি নাই... I miss u


১৪। তুমি কি অনুভব করতে পারো আমার হৃদয় ভাঙ্গার বেদনা? 
তুমি কি শুনতে পাও আমার স্বপ্ন ভাঙ্গার কান্না? 
যদি তুমি আমাকে বুঝতে তবে আমাকে একা ফেলে চলে যেতে না I Miss U_____


১৫। টিপ টিপ বৃষ্টি পরছে অঝোরে আজ সারা দিন ধরে____ 
বিষণ্ণ ভাবনায় কাটে না সময়, তাকে শুধু মনে পরে____


১৬। মনে রাখব তোমাকে চিরদিন তুমি যেখানেই থাক যতদিন। 
তোমাকে নিয়ে ঘুরবো স্মৃতির ঘরে,
 যদিও তুমি হয়ে গেছ আমার পর,
 তবুও Miss করব তোমায় জীবনভর....


১৭। একা একা সারাহ্মন পথ চেয়ে থাকি¤
 কল্পনাতে শুধু তারই ছবি আঁকি¤
 বর্ষার কাব্য লাগেনা যে ভালো¤
 তাকে শুধু মনে যে পড়ে¤

















No comments

Powered by Blogger.