Header Ads

বাবা দিবসের শুভেচ্ছা এসএমএস স্ট্যাটাস,happy fathers day bangla sms

 Happy fathers day bangla sms is here for you. Just celebrate this special day with our best and unique bangla fathers day sms. We have collected all of these sms only for happy fathers day. In this day we should wish to our own father with some awesome gift. Dear friends, so lets see our best sms and wishes for you.

Happy fathers day bangla sms

আজ মনে পড়ে যাচ্ছে অতীতের সেই সমস্ত দিনগুলোর কথা...
সেই যখন আমি ছোট্টটি ছিলাম,বাবা আমায় কাঁধে করে নিয়ে ঘুরত..
যেদিন আমি ছোটো ছোটো পায়ে চলা শুরু করেছিলাম,বাবা সেলিব্রেট করেছিল সেই দিনটাকে..
যেদিন প্রথম স্কুলে গেছিলাম, বাবা আমার সাথে আমার ক্লাস অবধিও গেছিল.. 
লাভ ইউ বাবা.. 
হ্যাপি ফাদার্স ডে বাবা..

happy fathers day bangla sms



আমরা ততদিন অবধি আমাদের প্রতি মা-বাবার ভালবাসার গভীরতা এবং দুশ্চিন্তার কারন বুঝতে পারব না যতদিন অবধি আমরা নিজেরা মা/বাবা না হয়ে উঠছি..
হ্যাপি ফাদার্স ডে..



আমরা যত বড় হই,বাবার সাথে আমাদের দুরত্ব বাড়তে থাকে...
মনে হয় ধুর,বাবা কিছুই বোঝে না..আমরা নতুন প্রজন্ম বাবাদের মতন বাঁচতে পারব না..
ভুলে যাই যে বাবা যখন আমাদের বয়সটা পেরিয়েছেন তখন তিনিও নতুন প্রজন্মই ছিলেন..
জীবনের পথ পাড়ি দিতে দিতে তিনি বুঝেছেন যে ,
-সব লোভনীয় জিনিসই ভালো হয় না...
-সবার সাথে তাল মিলিয়ে চলতে গেলে আখেরে নিজেরই ক্ষতি হয়..
-যাদেরকে আমরা বিশ্বাস করি তারা বিশ্বাস ভাঙ্গলে মনে ভীষণ কষ্ট হয়...
,,
তাই তোমার বাবাকে কখনো ভুল বুঝো না..তিনি তোমার ভালোর জন্যই বলেন..
হ্যাপি ফাদার্স ডে...


আমার প্রিয় বাবা,
 আমি তোমার কাছে ঋণী আমায় জীবন দেওয়ার জন্যে..জন্মের পর থেকে তুমি আমায় বুঝতে শিখিয়েছ কোনটা ভালো কোনটা বাজে,শিখিয়েছ রাস্তায় চলার সময় সবসময় চোখ কান খুলে চলতে হয়..শিখিয়েছ আমাদের সেইসব নিয়েই সুখী থাকা উচিত যা আমাদের কাছে আছে...
জপ্দী শিখতে না পারি তা তোমার দশ না বাবা,আমার অক্ষমতা..কথা দিছি তোমায় আমি তোমার সব কথা মেনে চলার চেষ্টা করব..
হ্যাপি ফাদার্স ডে..



আমার বাবা আমায় সেই সবচেয়ে মূল্যবান উপহারটা দিয়েছে যেটা একজন অপর একজনকে দিতে পারে এই পৃথিবীতে...সেটা হল তিনি আমার উপর বিশ্বাস রেখেছেন...
ধন্যবাদ বাবা..
হ্যাপি ফাদার্স ডে…



আমার বাবা কখনো আমাকে শেখায়নি যে কিভাবে বেঁচে থাকতে হয়..আমার বাবা নিজের মতন করে বাঁচার পথে আমার সামনে যেন সব চেয়ে ভালো উদাহরনটা রেখে গেছেন চিরকাল....
হ্যাপি ফাদার্স ডে…



আমার বাবা মানে আমার কাছে অনেক কিছু..
এমন একটা হৃদয় যে সব বোঝে..
এমন একটা উত্স,যেখান থেকে আমার যাবতীয় শক্তি পাই..
একটা সাহায্যের হাত, যেটা অমি হোচট খেলেই আমায় সামলে নিতে সাহায্য করে..
হ্যাপি ফাদার্স ডে…
 

আমার বাবাই আমার প্রথম শিক্ষক...
কিন্তু তার চেয়ে প্রধান হচ্ছে তিনি একজন অসাধারণ পিতা..
হ্যাপি ফাদার্স ডে…


আমার সকল কান্নার মাঝে..
আমার সকল বায়নার মাঝে..
আমার নোংরা diaper এর মাঝে..
 আমার সাথে থাকার জন্যে থ্যান্ক ইউ বাবা..
হ্যাপি ফাদার্স ডে…


আমার সব হাসি কান্নার মাঝেও আমাকে সাহায্য করার জন্যে..
আমার পাশে থাকার জন্যে...আমায় শিক্ষা দেওয়ার জন্যে...
হ্যাপি ফাদার্স ডে…


আমি এমন একজনকে চিনি যার আদর্শ পিতার উপাধি পাওয়ার পক্ষে একশ একটা যুক্তি আছে..
সেটা তুমিই বাবা..
হ্যাপি ফাদার্স ডে…


আমি চিরকাল তোমার হাতে হাত দিয়েই নিজেকে সবচেয়ে নিরাপদ পেয়েছি...
ধন্যবাদ বাবা,সবসময় আমার পাসে থাকার জন্যে...
হ্যাপি ফাদার্স ডে....


আমিতো ভাবতেও পারি না যে তোমার সাথে প্রতিযোগিতা করে জিততে পারে...
তুমি আমার অল-টাইম হিরো...
হ্যাপি ফাদার্স ডে....


আমি তোমার ভালো ছেলে হয়ে উঠতে পেরেছি কিনা জানি না,
কিন্তু..
তুমি আমার কাছে সবসময় আমার আদর্শ...
লাভ ইউ বাবা..
হ্যাপি ফাদার্স ডে…


আমি ভাগ্যবান যে আমি তোমার মতন একজন পিতা পেয়েছি যে আমায় সবসময় সহযোগীতা করে সব কাজে..
থ্যান্ক ইউ বাবা..
হ্যাপি ফাদার্স ডে…


ঈশ্বর জানেন যে সন্তানের জন্যে মা যেমন গুরুত্বপূর্ণ,তেমনি এই দুজনের খেয়াল রাখার জন্যে আরো একজন ভিশন গুরুত্বপূর্ণ...
তাই তিনি বাবাদেরকেও পৃথিবীতে পাঠিয়েছেন...
হ্যাপি ফাদার্স ডে…


একজন বাবার ডায়রি-র অমর পংক্তি: 
\আমার ছেলে ততক্ষন-ই আমার ছেলে ছিল যতদিন না আমি তার বিয়ে দিয়েছি..
কিন্তু আমার মেয়ে আমার ছেলে ও মেয়ে একসাথে হয়ে চিরকাল আমায় ভালোবেসে গেছে..
,,
হ্যাপি ফাদার্স ডে…


কিছু জিনিস যেমন আছে তেমনভাবেই সবচেয়ে ভালো লাগে..যেমন তুমি..
হ্যাপি ফাদার্স ডে…


ছোটবেলায় আমি আমার বাবার সঙ্গ যেভাবে চাইতাম সেভাবে বোধ হয় আর কোনকিছুই চাইতাম না..আর এখনো চাই না..
লাভ ইউ বাবা..
হ্যাপি ফাদার্স ডে…


তুমি আমাদের কাছে আমাদের আদর্শ হয়ে ছিলে..
চেষ্টা করলেও তোমার স্মৃতি আমরা আমাদের মন থেকে মুছে ফেলতে পারব না...
আমরা আজ-ও তোমায় ভীষণ মিস করি বাবা.. 
হ্যাপি ফাদার্স ডে…

বাবা দিবসের শুভেচ্ছা এসএমএস স্ট্যাটাস


তুমি আমার হাত ধরে আমাকে পৃথিবী চিনিয়েছ...তোমার সাথেই আমি প্রথম বুঝতে শিখেছি রাস্তাঘাট...
হ্যাপি ফাদার্স ডে.....

happy fathers day bangla sms


তুমিই আমাকে শিখিয়েছ শক্ত থেকে লড়াই করে যেতে...আমি তোমার কাছে চিরকৃতজ্ঞ থাকব...
হ্যাপি ফাদার্স ডে....


তোমার জন্যে রইলো এক বাক্স খুশী, আনন্দ, হাসি...
প্রতিদিনের জন্যে..
,,
হ্যাপি ফাদার্স ডে…


তোমার বাবা থাকলেই তুমি বুঝতে পারবে যে প্রকৃত ও নিস্বার্থ ভালবাসা কাকে বলে...
হ্যাপি ফাদার্স ডে…


তোমার বাবাকে আমার প্রনাম জানিও..
কি করে যে তিনি তোমার মতন মোটামাথা পাগলকে সহ্য করেন,
তিনি-ই জানেন..
ধন্য তোমার বাবা...
হ্যাপি ফাদার্স ডে…


তোমার সব কথা শুনি না বলে তুমি হয়তো আমার উপর খুব রাগ কর...রাগ করো তোমার মুখে মুখে তর্ক করলে..বিশ্বাস করো বাবা তার কারণ এটা নয় যে আমি তোমাকে ভালবাসি না..সময়ে সময়ে আমিও চাই না ঝগড়া করতে..সময়ের চাপে করে ফেলি..তার জন্যে সরি বাবা..আজ তোমায় তাই একটা কথা বলতে চাই মন থেকে...
বাবা,আমি তোমায় ভীষণ ভালবাসি..আমার অহংকার তুমি..
সময়ে


পিতৃবন্দনা: 
 অনুকূল চন্দ্রের ছন্দে- পিতা স্বর্গ পিতা ধর্ম
পিতাই তপের নন্দনা, পিতৃপ্রীতি চারিয়ে আনে সব দেবতার বন্দনা।


পৃথিবীতে আসার পার অনেক উপহার পেয়েছি জীবনে...কিন্তু জন্মের আগে ঈশ্বর যে আমাকে সবসেরা উপহারটা দিয়ে রেখেছেন...সেটা হল আমার বাবা...
ধন্যবাদ ঈশ্বর..
হ্যাপি ফাদার্স ডে..


পৃথিবীতে কিছু মানুষ আছে যারা হিরো আছে বলে বিশ্বাস করে না..আমি চাই তারা একবার আমার বাবার সাথে দেখা করুক...
হ্যাপি ফাদার্স ডে..


প্রত্যেকটি মেয়ে বিয়ের পরে হয়ত রানী হয়ে নাও থাকতে পরে,কিন্তু 
প্রত্যেকটি মেয়েই তার বাবার কাছে রাজকন্যার আদরে বড় হয়.. 
আমি সৌভাগ্যবান..
হ্যাপি ফাদার্স ডে..


প্রিয় বাবা,
আমি হয়ত একদিন কোনো রাজকুমার পেয়ে যাব..
কিন্তু আমার রাজা তো তুমিই থাকবে!


বাবা আমার কাঁধে যে হাত রেখে তুমি চিরকাল আমায় পথ দেখিয়ে এসেছ,সেটা চিরকালই আমার সাথে থাকবে.. 
হ্যাপি ফাদার্স ডে…
happy fathers day bangla sms



বাবা এমন একজন যিনি সারা জীবন নিজের পরিবারের মুখে হাসি ফোটানোর জন্যে উদয়াস্ত পরিশ্রম করে যান...নিজের সব খুশি অবধি বিসর্জন দিয়ে দেন ইনি...
তাই বিশ্বের সব বাবাকে জানাই
হ্যাপি ফাদার্স ডে…


বাবা তুমি আমায় কাঁদতে দেখেছ,তুমি আমায় হাসতে দেখেছ.. 
তুমি আমায় হাসতে দেখেছ..
আমায় পড়ে যেতে দেখেছ...আমার হাত ধরে আমায় উঠতে সাহায্য করেছ..
আমার সব কষ্টে আমায় আশ্বাস দিয়েছ যে জীবনে কোনকিছুই অন্তিম নয়..
ধন্যবাদ আমায় এতটা সাহস যোগানোর জন্যে..
হ্যাপি ফাদার্স ডে...


বাবাদের উদ্দেশ্যে একটা সুন্দর বার্তা:
-এমন একজন অসাধারণ ব্যক্তি যিনি
-সারা জীবন আমাদের জন্যে কষ্ট করেন
-নিজের সব অনুভুতি লুকিয়ে রাখেন
-নিজের সব ইচ্ছার জলাঞ্জলি দিয়ে
-জীবনযুদ্ধেএকা লড়ে যান...
তাই কখনো নিজের বাবাকে কষ্ট দিও না..
হ্যাপি ফাদার্স ডে…


বাবার সম্মান করো, ভালোবাসো..
কষ্ট দিও না তাঁকে.. 
কারণ বাবার প্রকৃত মূল্য তখন বুঝবে যখন 
বাবার চেয়ারটা ফাঁকা পড়ে থাকবে..
,,
হ্যাপি ফাদার্স ডে…


মা সবচেয়ে বেশী ভালবাসেন তার সন্তানকে...
কিন্তু বাবার উপরে দায়িত্ব থাকে পুরো পরিবারের...
সবকিছু সামলে নিয়ে কখন যেন বাবারা তাই পরিবারের সবচেয়ে ভরসার স্থল হয়ে ওঠে...
হয়ে ওঠে হিরো...
HAPPY FATHER'S DAY…


মায়ের স্থান যদি পর্বত সমান উঁচু হয়,
বাবার স্থানও কিন্তু তেমন নিচে নয়.. 
বাবা কে সম্মান কর..
হ্যাপী ফাদার্স ডে..


মায়ের স্থান নির্দ্বিধায় সবার উপরে..
কিন্তু তোমার পিতার উপর উপর কিন্তু তোমার দায়িত্বের সাথে সাথে পুরো পরিবারের দায়িত্বও আছে..সেই সব কিছু পালন করেন তাঁরা শুধুমাত্র সবার মুখে হাসি ফোটানোর জন্যে...
তাই আজ ফাদার্স ডে উপলক্ষ্যে সব বাবাদের জানাই
হ্যাপি ফাদার্স ডে..


লোকে বলে যখন থেকে বাবার জুতো ছেলের পায়ে ফিট হয়ে যায়..তখন থেকেই বাবা বন্ধু হয়ে যায়...কিন্তু আমি তো তোমাকে যখন থেকে দেখছি,তখন থেকেই তোমাকে আমার বেস্ট ফ্রেন্ড বলে জানি....
থ্যান্কস বাবা...
হ্যাপি ফাদার্স ডে..


No comments

Powered by Blogger.